ভুলবসত ভাইরাল হলো, শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমার লুক, লুক দেখে মুগ্ধ নেটিজেন

বলিউডের কিং খান,যার জন্য কাশ্মীর থেকে কন্যা কুমারী, তরুণীর হৃদয়ে বেকুল,তিনি আর কেউ নয়ে,শাহরুখ খান। বলিউডে দশকের পর দশক কাটলেন তিনি, এক এক দশকের এক এক সময়ে, তাকে এক এক লুকে দেখা যায়। তেমনিই শনিবার আচমকাই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় শাহরুখ খানের একটি ছবি, যেখানে লম্বা চুল আর সাদা দাড়িতে দেখা গেল বাদশাকে, পরনে কালো ট্যাক্সিডো।

৫৫ বছর পার হয়ে গেছে কে বলবে! এখনো গ্ল্যামারে যেন ফেটে পড়ছে অভিনেতা । তার নতুন লুক দেখে নানা মুনির নানা মত,অনেকেই বলছেন এটি তাঁর আসন্ন ছবি ‘পাঠান’-এর লুক, অথবা নতুন কোনও ব্র্যান্ডের হয়ে ফটোশ্যুট সেরেছেন শাহরুখ, তবে আশ্চর্যের বিষয় হল কোনটাই সত্যি নয়!

তবে হ্যাঁ, এটা সত্যি যে আদতে শাহরুখ খানের এই ছবিটি টেকনোলজির কারসাজিতে তৈরি করা হয়েছে। ডাব্বু রতনানির একটি পুরোনো ফটোশ্যুটের ছবিকে নতুন রূপ দিয়েছে শাহরুখের কোনও ভক্ত ফটোশপের মাধ্যমে।

২০১৭ সালে সেই ফটোশ্যুট সেরেছিলেন শাহরুখ, তবে পাঁচ বছর পুরনো কেন সে পোস্ট করেছেন এই নিয়ে কারোর মাথা ব্যথা নেই। কমেন্টবক্সে সাধুবাদে ভরিয়ে দিয়েছে জনতা । কেউ লিখেছেন, ‘বয়স কেবলই একটা সংখ্যা, তা প্রমাণ করে দেয় শাহরুখ’। অনেকে লিখেছেন, ‘নতুন অবতারে দারুণ লাগছে শাহরুখকে’।

বর্তমানে লম্বা চুল রেখেছেন শাহরুখ, কোনো কারণে পাঠানের লুক প্রকাশ্যে আনতে চান না তিনি। শেষবার লতা মঙ্গেশকরের শেষকৃত্যে প্রকাশ্যে দেখা গিয়েছে শাহরুখ খানকে। সেখানে চুলে ঝুঁটি বেঁধেছিলেন শাহরুখ।

২০১৮ সালের ‘জিরো’ রিলিজের পর,সাড়ে তিন বছর সময় ধরে রুপোলি পর্দা থেকে গায়েব শাহরুখ। গত বছর জানা যায় ‘পাঠান’ ছবির শ্যুটিং শুরু করেছেন তিনি। গত বছর অক্টোবরে ছেলে আরিয়ান খানের নাম মাদক বিতর্কে জড়ালে সংবাদ শিরোনামে উঠে এসেছিলেন শাহরুখ, তবে সব বিতর্ককে পিছনে ফেলে ধীরে ধীরে ছন্দে ফিরছে খান পরিবার।

Add a Comment

Your email address will not be published.