‘আগামী সপ্তাহে দুশো কোটি টাকা আগুনে পুড়ে ছাই হয়ে যাবে’ আলিয়ার ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ সিনেমাকে কেন্দ্র করে তীব্র কটাক্ষ কন্ট্রোভার্সি কুইনের

শত অপেক্ষার পর , এবার মুক্তি পেতে চলেছে আলিয়া ভাট অভিনীত ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’। শুক্রবার থেকে থিয়েটারে থিয়েটারে দেখা যাবে, এই সিনেমা। সঞ্জয় লীলা বনশালির এই ছবিতে গাঙ্গুবাইয়ের চরিত্রে অভিনয় করছেন আলিয়া। ছবি মুক্তি পাওয়ার আগেই কান্ড ঘটালেন কঙ্গনা রানাওয়াত, ছবির প্রধান চরিত্র আলিয়া কেই তুলোধোনা করে দিলেন সে।

ইনস্টাগ্রাম স্টোরিতে বেশ লম্বা-চওড়া পোস্টের বাহার দিলেন কঙ্গনা। তার বক্তব্য যার , ‘একজন মুভি মাফিয়া বাবার ব্রিটিশ পাসপোর্টের অধিকারী কন্যার কারণে আগামী সপ্তাহে দুশো কোটি টাকা আগুনে পুড়ে ছাই হয়ে যাবে। এদের চাপে পড়ে বহু পরিচালক ও স্টারদের ভুল কাস্ট সিলেক্ট করতে হয়েছে। এবারও ঠিক তেমনটাই হল, আগামী শুক্রবার ছবি রিলিজ হতেই ক্রিয়েটিভ ডিরেক্টর এবং অন্যান্য বড় অভিনেতাদের প্রবল অস্বস্তির মুখে পড়তে হবে।’

আলিয়াকে কটাক্ষ করেন কঙ্গনা জানালেন ‘পাপা কি পরীর জন্য ২০০ কোটি নষ্ট, কারণ তাঁর বাবা চেয়েছিল যে সে প্রমাণ করে দেবে রমকম বিম্বো অভিনয়টাও করতে জানে। সব থেকে বড় ভুল কাস্টিং এটা, যতদিন বলিউডের এই মাফিয়ারা থাকবে, ততদিন হলিউড আর সাউথ-ই এগিয়ে যাবে।’ এই পোস্টি ঝড় তোলে, ইন্ডাস্ট্রি তথা নেটের দুনিয়ায়। এটি প্রথমবার নয়ে এর আগেও ‘সড়ক ২’ ছবির সময় মহেশ ভাট ও আলিয়াকে টার্গেট করেছিলেন কঙ্গনা রানাওয়াত। কঙ্গনা প্রায়ই আলিয়াকে ‘নেপো-গ্যাং’-এর সদস্য বলে উল্লেখ করেছেন।

করণ জোহারের,’স্টুডেন্ট অফ ডি ইয়ার’ দিয়ে ইন্ডাষ্ট্রিতে ডেবিউ হয়ে আলিয়ার । সঞ্জয় লীলা বনশালির পরিচালনায় এই প্রথম কাজ করছেন আলিয়া ভাটের। ২৫ এ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’।

Add a Comment

Your email address will not be published.